Logo
শিরোনাম :
রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ পাটকেলঘাটায় যুবঐক্য পরিষদের আয়োজনে গণঅনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল সাভার ওয়াইএমসিএ যুব ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত সৌদিতে বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধার প্রবাসির মর্মান্তিক মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হেরোইন সহ ১ জনকে গ্রেফতার করেছে ডিএনসি

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারে আলহেরা ক্লিনিকের সামনে বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে অভিযান চালিয়ে ১ জনকে গ্রেফতার করেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) একটি অপারেশন দল।

আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চাঁদলাই এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ওয়াসিম (৪৫)।
একটি বিশেষ গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে, গোয়েন্দা সংস্থা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথ অভিযানটি পরিচালনা করে। ওয়াসিমকে ১০০ ( একশত ) গ্রাম হেরোইনসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেফতার করতে সক্ষম হয়।
জব্দকৃত হেরোইনের মূল্য ১০,০০,০০০/-(দশ লক্ষ) টাকা। ওয়াসিম দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল।

জেলা ডিএনসি কার্যালয়ের অফিসার পরিদর্শক-
রায়হান আহমেদ খানের নেতৃত্বে আল আমিন , সোহেল রানা, আরিফ, জাহিদসহ সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করে।

এ ঘটনায় ওয়াসিমকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে সোপর্দ করা হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন সহকারী পরিচালক আনিছুর রহমান খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!