Logo
শিরোনাম :
কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের মানসম্মান রক্ষায় সাধারণ ডায়েরী উজিরপুর উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ পাটকেলঘাটায় যুবঐক্য পরিষদের আয়োজনে গণঅনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল

পূর্বাচলে অটোচালককে জবাই করে হত্যা

রিপন মিয়া, রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে হৃদয়(২৭) নামের অটোরিকশা চালককে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। ৮ অক্টোবর ২০২১শুক্রবার সকাল ৯ টার দিকে উপজেলার পূর্বাচল নতুন শহরের ৭নম্বর সেক্টরের ২১৯ নম্বর রোড থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেন।

রূপগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) হুমাউন কবীর মোল্লা জানান, পূর্বাচলের ৭নং সেক্টর পাঁচবাঘ এলাকায় একটি সড়কের পাশে ভোলাবো ইউনিয়ন এলাকার বাসিন্দা টুকু মিয়ার ছেলে হৃদয় মিয়া(২৭) র রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

পরে ঘটনাস্থল থেকে ওই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ সময় মরদেহের পাশে থাকা একটি ছুড়ি উদ্ধার করা হয়েছে। প্রথমে পরিচয় না জানলেও পরে পরিচয় পাওয়া গেছে। হৃদয় ভোলাবো এলাকায় অটোরিকশা চালাতো।
এ বিষয়ে পুলিশের তদন্ত অব্যাহত আছে। জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় নেয়া হবে।

এদিকে পূর্বাচলের বাসিন্দাদের দাবী, দিনে কর্মমূখর পরিবেশে থাকলেও রাত হলেই নির্জন থাকে পূর্বাচলের প্রায় সব সেক্টর। ফলে ভয়ঙ্কর সব অপরাধীরা নির্ভয়ে তাদের অপকর্ম চালিয়ে পালিয়ে যায়৷
তাদের আরো দাবী, পূর্বাচল এলাকাটি নির্জন হওয়াতে উক্ত এলাকা মাদক কারবারি এবং বিভিন্ন অপরাধের জন্য অভায়ারণ্য হয়ে রয়েছে। এর আগে ৩ জানুয়ারি আতলাপুর এলাকার মিলন নামের এক অটো চালককে অটো ছিনতাইয়ের উদ্দেশ্যে হত্যা করে পূর্বাচলের ১০নং সেক্টরে ফেলে যায়।

মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতি, ধর্ষণ, হত্যাসহ নানা অপরাধ ঘটছে নিত্যনৈমত্তিকভাবে।এতে পূর্বাচলে যাতায়াতকারী ও সংশ্লিষ্ট বাসিন্দারা রয়েছেন চরম নিরাপত্তাহীনতায়৷
নাম প্রকাশে অনিচ্ছুক অপর বাসিন্দা জানান, ব্যাটারী চালিত অটোরিকশা ছিনতাইকারীরা পূর্বাচলে সক্রিয় রয়েছে। ফলে এমন হত্যাকান্ড সংঘটিত হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!