Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে রক্তের গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের মানসম্মান রক্ষায় সাধারণ ডায়েরী উজিরপুর উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ

পাহাড়ে শান্তি ও সম্প্রীতি রক্ষায় আন্তরিক বিএনপি : বান্দরবানে শামীম

  1. মোহাম্মদ ইউনুছ,নাইক্ষ্যংছড়ি: বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, বিএনপি সব সময় পাহাড়ি জনগোষ্ঠী তথা বান্দরবানবাসীর পাশে আছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আপনাদের খোঁজ খবর নেন। পাহাড়ে শান্তি ও সম্প্রীতি রক্ষায় তারেক রহমান বদ্ধ পরিকর। পাহাড়ি বাঙালি জনগোষ্ঠীর যে কোন সমস্যায় বিএনপি পাশে ছিল, ভবিষ্যতে থাকবে। শনিবার বান্দরবানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে থানচি উপজেলার নাইদারী উত্তর পাড়া বৌদ্ধ বিহার মেসিলা সাংখায় সোলার প্যানেল বিতরণ ও করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি আলাউদ্দীন আলোর পরিবারকে আর্থিক সহয়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজকে দেশে আইনের শাসন, গনতন্ত্র ও ভোটাধিকার নেই। মানুষের কথা বলার অধিকার নেই। সরকার ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতায় এসে জনগণের অধিকার কেড়ে নিয়েছে। জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নাই। সারাদেশে দুর্নীতি, লুটপাটের মহাউৎসব চলছে। দেশের মানুষ আজ দিশেহারা, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম লাগামহীন। সব মিলিয়ে দেশে এক মহাসংকট চলছে, এই সংকটের মুক্তির একমাত্র পথ ফ্যাসিবাদ আওয়ামী সরকারের পতন। আওয়ামী লীগ সরকারের পতন হলে দেশে গনতন্ত্র ভোটাধিকার ফিরে আসবে। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করে আগামী নির্বাচন হতে হবে। কোন দলীয় সরকারের অধীনে নির্বাচন এই দেশের মানুষ মেনে নেবে না।
বিশেষ অতিথি বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, পার্বত্য চট্টগ্রামের মানুষের সুখে দুঃখে বিএনপি পাশে ছিল। আগামীতে ক্ষমতায় আসলে দূর্গম এসব এলাকার মানুষের দুঃখ কষ্ট সমাধানের আশ্বাস দেন তিনি।
সভাপতির বক্তব্যে বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস ম্যামা চিং বলেন, তৃণমূল নেতাকর্মীরা বিএনপির প্রাণ। নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, কিন্তু কোন গ্রুপ উপগ্রুপিং থাকবে না। আমি থাকি বা না থাকি, বান্দরবানে বিএনপির, শক্তিশালী অবস্থান তা ধরে রাখতে হবে। আর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে আমরা সকলে ঐক্যবদ্ধ। আগামী দিনে যে কোন আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা, বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী মহিতুল হোসাইন যত্ন, সাবেক সহসভাপতি লুসাই মং, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন তুষার,পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, বিএনপি নেতা আবিদুর রহমান, রিটল বিশ্বাস, সেলিম রেজা,টিমং প্রু, সদর উপজেলা বিএনপির আহবায়ক সরোয়ার জামান সদস্য সচিব চনুমং, সাবেক যুবদলের সদস্য সচিব শাহাদাত হোসন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!