Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে রক্তের গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের মানসম্মান রক্ষায় সাধারণ ডায়েরী উজিরপুর উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপরোধে নাটরের আব্দুলপুরে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

নাটরের আব্দুল পুরে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, এলার্ম চেইন পুলিং এবং রেলপথে নাশকতা প্রতিরোধে শনিবার বিকেলে ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের আয়োজনে আব্দুলপুর জংশনের নিমতলা বাজারে এ সভার আয়োজন করা হয় ।

ঈশ্বরদী রেলওয়ে থানার উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মো: শাহাবুদ্দিন পুলিশ সুপার রেলওয়ে জেলা পাকশী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবু আল বেলাল চেয়ারম্যান ৩ নং চংধপল ইউনিয়ন পরিশোধ আব্দুলপুর, মো: মুনজুরুল ইসলাম অধ্যক্ষ আব্দুলপুর সরকারি কলেজ, শামসুন্নাহার হিরা সংরক্ষিত মহিলা মেম্বার,৪,৫,৬, নং ওয়াড,আব্দুর সামাদ মেম্বার ৪ নং ওয়াড। এ সময় আরো সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন, মোঃ আমিনুর রহমান সিনিয়র সহকারী পুলিশ সুপার পাকশী রেলওয়ে। সভা পরিচালনা করেন, গোপাল কুমার কর্মকার অফিসার ইনচার্জ ঈশ্বরদী রেলওয়ে থানা পাকশী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রেলওয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহাব উদ্দিন বলেন, চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ বর্তমানে অতিমাত্রায় বেড়ে গেছে। পুলিশ অনেক সময় তাদেরকে আটক করে। আপনারা যারা আছেন কারো চোখের সামনে যদি এই ধরণের কার্যক্রম দেখতে পান তাহলে তাদেরকে আটক করে আমাদের খবর দিবেন।

আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করবো। তিনি বলেন, যারা ট্রেনে পাথর নিক্ষেপ করে তারা জানেন না এই ট্রেনে হয়তোবা তাদের পরিবারেরও কেউ থাকতে পারেন, তারাও আহত হতে পারেন। এজন্য সকলের সচেতনতা প্রয়োজন।

তিনি বলেন, যারা ট্রেনে পাথর নিক্ষেপ করে তাদেরকে ছাড় দেয়া হবেনা। এবং যারা এই পাথর নিক্ষেপ করার সঙ্গে জড়িত তাদেরকে ধরিয়ে দিলে রেলওয়ে এসপির পক্ষ থেকে তাদেরকে বিশেষ পুরস্কার প্রদান করা হবে।

উল্লেখ্যঃ- চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপরোধে বাংলাদেশ রেলওয়ের পক্ষ থেকে বিভিন্ন স্থানে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় শনিবার আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশনে এই জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!