Logo
শিরোনাম :
সাভার ওয়াইএমসিএ যুব ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত সৌদিতে বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধার প্রবাসির মর্মান্তিক মৃত্যু সাভার ইউনিয়নের ৮টি মসজিদে আর্থিক অনুদান প্রদান করলেন মাজহারুল ইসলাম রুবেল চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত ১০ আসামি গ্রেপ্তার আশাশুনিতে অসাম্প্রদায়িক চেতনায় বিশেষ আইন শৃংখলা বিষয়ক সভায়; ওসি গোলাম কবির নৌকা বিজয়ের লক্ষে ঝিকরগাছা শংকরপুরে ঐক্যের ডাক বারদী ৯নং ওয়ার্ডের পাড়া-মহল্লায় জাকির সরকার এর গনসংযোগ জীবনের ঝুঁকি নিয়ে পাখি উদ্ধার করলো শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা পাটকেলঘাটায় যুবলীগের আয়োজনে শান্তি ও সম্প্রীতি মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত

পাথরঘাটার পদ্মা গ্রামে প্রতিপক্ষর হামলায় ৬ জন আহত

নিজস্ব প্রতিবেদক :পাথরঘাটা থানার পদ্মা গ্রামে প্রতিপক্ষর হামলায় ৬ জন আহত হয়েছে। আহতরা হলেন পদ্মা গ্রামের আ: মালেক মিয়ার ছেলে আলমগীর হোসেন (৩৭), আ:বারকের ছেলে ওয়াজকুরুনী (৩৫),আ: বারেকের ছোট ছেলে আল আমিন (২৭),আলমগীরের স্ত্রী রাবেয়া বেগম (৩২),শাহিনুর(২৫),পারভিন (৩২)। গত বুধবার সকাল ৮ টায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহতদের মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কম্পেলেক্সে ভর্তি করে। সেখানে আলমগীরের শাররিখ অবস্থার অবনতি কর্তব্যরত চিকিৎসক শেবাচিমে প্রেরন করে।আহত সূত্রে জানাগেছে পদ্মা গ্রামের আলমগীরের ছাগল পার্শবর্তী নদীর পারে এক টিলার উপরে দারিয়ে আছে।

এ সময় পার্শবর্তী ওয়াহেদ খানের ছেলে হবিব খান পূর্বশত্রুতার জেরে লাঠি দিয়ে পিটিয়ে নদীতে ফেলে দেয়।এ সময় ছাগলে মালিক আলমগীর এসে তার প্রতিবাদ করেলে ক্ষিপ্ত হয় হাবিব।এক পর্যায়ে দুজের মধ্যে হাতাহাতি হয়।এতে আলমগীরের নাক ফেটে গুরত্বর যখম হয়।

পরে স্থানীয়রা ও তার স্বজনরা আলমগীর কে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কম্পেলেক্সে নিয়ে আসার পথে হারিটান চৌমুহনী ফারুখ উকিলের বাসার সামনে পৌছাইলে দ্বিতীয় দথায় হাবিবের ছেলে শাহিন,ইউসুব,জয়নাল,সিদ্দিক,ইুউসুব (২),হারুন সহ অজ্ঞাত ৮/১০ জন ধারালো অস্রদিয়ে কুপিয়ে ও পিটিয়ে যখম করে।

এ সময় ধারালো দায়ের কোপে আলমগীরের মাথায় গুরত্বর যখম হয় ও স্বজনরা গুরত্বর আহত হয়।পরে পাথরঘাটা হাসপাতালে গেলে হাবিবের মেয়ে হাওয়া বেগম ও নাতি তরিকুল তৃতীয় দফায় হাসপাতালের মধ্যে হামলা চালায়।পরে সেখানে আলমগীরের অবস্থা অবনতি দেখলে কর্তব্যরত চিকিৎসক শেবাচিমে প্রেরন করে।ও অন্যানরা স্থানীয় ভাবে পাথরঘাটা স্বাস্থ্য কম্পেলেক্সে চিকিৎসা নেয়।এ বিষয়ে মামলার প্রস্ততুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!