Logo
শিরোনাম :
সাভার ওয়াইএমসিএ যুব ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত সৌদিতে বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধার প্রবাসির মর্মান্তিক মৃত্যু সাভার ইউনিয়নের ৮টি মসজিদে আর্থিক অনুদান প্রদান করলেন মাজহারুল ইসলাম রুবেল চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত ১০ আসামি গ্রেপ্তার আশাশুনিতে অসাম্প্রদায়িক চেতনায় বিশেষ আইন শৃংখলা বিষয়ক সভায়; ওসি গোলাম কবির নৌকা বিজয়ের লক্ষে ঝিকরগাছা শংকরপুরে ঐক্যের ডাক বারদী ৯নং ওয়ার্ডের পাড়া-মহল্লায় জাকির সরকার এর গনসংযোগ জীবনের ঝুঁকি নিয়ে পাখি উদ্ধার করলো শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা পাটকেলঘাটায় যুবলীগের আয়োজনে শান্তি ও সম্প্রীতি মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত

সাংবাদিক ইউনুছের পিতার জানাযায় শোকাহত মানুষের ঢল,প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিনিধি ১০ অক্টোবর ২১ ইং
রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের রূপনগর এলাকার প্রবীণ মুরব্বি বিশিষ্ট সমাজ সেবক ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য সাংবাদিক মোঃ ইউনুছ এর পিতা মনির আহাম্মদ রবিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ……… রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮২) বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। একইদিন বিকাল ৫ টার সময় রূপনগর জামে মসজিদ সংলগ্ন কবরস্থান মাঠে মরহুমের জানাযার নামাজ শেষে দাফন করা হয়। প্রবীণ এ সমাজ সেবকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবসহ বিভিন্ন মহল। সাংবাদিক নেতৃবৃন্দরা এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে এক বিবৃতিতে বলেন, এলাকাবাসী একজন ভাল মানুষ ও গুণীজনকে হারিয়েছেন। মহান আল্লাহর কাছে প্রার্থনা করেন- প্রবীণ এই মুরব্বিকে যেন আল্লাহ জান্নাতের সর্বোচ্চ স্থানে সম্মানিত করেন। বিবৃতি দাতারা হলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের জমিদাতা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, প্রেসক্লাবের আহবায়ক আব্দুল হামিদ, যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও বর্তমান সদস্য মাঈনুদ্দিন খালেদ, সাবেক উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাবেক সভাপতি শামিম ইকবাল চৌধুরী, সাবেক সভাপতি বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মোঃ ইফসান খাঁন ইমন,সাবেক সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, সদস্য মোঃ জয়নাল আবেদীন টুক্কু, সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী, সদস্য আব্দুর রশিদ, সদস্য মোঃ শাহীন, সদস্য মাহমুদুল হক বাহাদুর, ,সদস্য মোঃ তৈয়ব উল্লাহ,সানজিদা আক্তার রুনাসহ নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ। এছাড়াও নাইক্ষ্যংছড়ি-গর্জনিয়া ও কচ্ছপিয়ার কর্মরত সাংবাদিক হাবিবুর রহমান সোহেল,সাংবাদিক আজিজুল হক রানা,হাবিবুর রহমান রনি, নুর মোহাম্মদ সিকদার,মুবিনুল হক মুবিন,সাহাদাত হোসেন, মোঃ সাইদুজ্জামান প্রমুখ।
অপরদিকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দেন নাইক্ষ্যংছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান মোঃ ইকবাল, সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন, কচ্ছপিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মওলানা মোক্তার আহমেদ, বর্তমান চেয়ারম্যান আবু মোঃ ইসমাইল নোমান, চেয়ারম্যান প্রার্থী তৈয়ব উল্লাহ, চেয়ারম্যান প্রর্থী শফিকুল আকবর হেলাল, মাষ্টার নুরুল হাকিম,আবু আইয়ুব আনছারি মেম্বার,মোঃ ওসমানসহ এলাকার বিভিন্ন সমাজ সেবক,গণ্যমান্য ব্যক্তি প্রমূখ।
জানাযার নামাজে ইমামতি করেন রুপনগর জামে মসজিদের খতিব মাওলানা মোঃ নুরুল আমিন।বান্দরবান জেলা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির শোক
নাইক্ষ্যংছড়ির সাংবাদিক মোঃ ইউনুছ এর পিতার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি, ম্যামাচিং,সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র জাবেদ রেজা,নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির সভাপতি আরেফ উল্লাহ ছোট্টো, সম্পাদক আবদুল আলিম বাহাদুর,ডাঃ ফরিদ আহমেদ, মৌলানা সোলতান আহাম্মেদ, জহির উদ্দিন,যুবদল সভাপতি আবু সুফিয়ান চৌধুরী, সম্পাদক আবু কাওছার, ছাত্রদল সভাপতি জিয়াবুল হক,সহ-সভাপতি শাহনেওয়াজ, মিজানুর রহমানসহ নেতা কর্মীরা এক বার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!