Logo
শিরোনাম :
উজিরপুর উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ পাটকেলঘাটায় যুবঐক্য পরিষদের আয়োজনে গণঅনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল সাভার ওয়াইএমসিএ যুব ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

চুনারুঘাটে মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক আলোচনা সভা

মীর জুবায়ের আলমঃ হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলা মাসিক আইনশৃঙ্খলা আলোচনা সভা অনুষ্ঠিত হয়, আজ সোমবার বেলা ১২.০০ঘটিকার সময় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা চেয়ারম্যানের আলহাজ্ব আব্দুল কাদির লষ্কর, চুনারুঘাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবেদা খাতুন,উপজেলা ভাইশ চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার,চুনারুঘাট পৌরসভা মেয়র সাইফুল আলম রুবেল চুনারুঘাট থানা অফিসার ইনর্চাজ আলী আশরাফ,২নং আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু,১০ নং মিরাশী ইউনিয়নের চেয়ারম্যান রমিজ উদ্দিন চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম সহ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

উপস্থিত আলোচনা সভায় বলেন বাজারের যে দ্রব্যমূল্য খুবই উর্ধগতি, রাস্তা যানজট নিয়ে আইনশৃঙ্খলা আলোচনা সভায় বক্তারা বলেন চুনারুঘাট পৌরসভা এবং বিভিন্ন বাজারে যে ভাবে দ্রব্যমুল্য দাম বেড়ে তাহা সাধারণ মানুষগুলি না খেয়ে মরতে হবে। পাশাপাশি চুনারুঘাট পৌরসভা যানজট নিয়ে বলেন ইতিপৃর্বে চুনারুঘাট উপজেলা সাবেক সহকারী কমিশনার ভুমি নুসরাত ফাতিমা কথা উল্লেখ্য করে বক্তারা বলেন তিনি চুনারুঘাটে দায়িত্ব থাকা অবস্থায় চুনারুঘাট বাজার সহ বিভিন্ন বাজারে দ্রব্য মুল্যদাম এবং চুনারুঘাট যানজট, অবৈধ বালুর বিরুদ্ধে যে অবস্থান করেছিলেন তা চুনারুঘাট বাসি আজও মনে করে।বক্তারা চুনারুঘাট উপজেলা চেয়াম্যান কে বলেন নুসরাত জাহান ফাতিমার মত একজন ভাল নির্বাহী কর্মকর্তা চুনারুঘাটে প্রয়োজন ।বক্তরা আরো বলেন বর্তমানে যে ভাবে চুনারুঘাটে আইনশৃঙ্খলা অবস্থা আগামী ২০২৩ সালে নির্বাচনে সংসদ নির্বাচনে সরকাসরি দলের লোকজন সাধারণ মানুষের সমালোচনার মুখোমুখি হবে ।কারণ বর্তমানে রাস্তার যানজট,দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি বিভিন্ন স্কুলের ছাত্রদের গেম খেলা সহ বিভিন্ন অপরাধ করে পার পেয়ে যাচ্ছে। অথচ চুনারুঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কোন প্রকার ব্যবস্থা দেখা যায়নি। চুনারুঘাট মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ১০নং মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার আব্দুর সামাদ মাষ্টার সহ দলে অনেক নেতাকর্মী, এমন মন্তব্য করেন।

৬নং ইউনিয়নের চেয়ারম্যান কাউছার আহাম্মেদ বাহার তিনি বলেন আইনশৃঙ্খলা আলোচনা সভা কখন হয় এব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কোন অবগত করা হয়নি। যার ফলে অনেক চেয়ারম্যান আজ আইনশৃঙ্খলা সভায় উপস্থিতি নহে,তিনি আরো বলেন আইনশৃঙ্খলা আলোচনা সভায় এসে কিছু কথা বলেই শেষ কিন্তূ কোন কার্যক্রম নেই এমন আইনশৃঙ্খলা আলোচনা সভা করার প্রয়োজন মনে করিনা। কাজেই আলোচনা সভায় যোগদান করে সময় নষ্ট হচ্ছে।

চুনারুঘাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবেদা খাতুন বলেন আমাদের আইনশৃঙ্খলা সভা এমন অবস্হা ১১.০০ঘটিকার আলোচনা সভা ১২.০০টা হয় আর আলোচনা হলে বলেন সময় নাই সময় নাই বলে আলোচনা সভায় শেষ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!