Logo
শিরোনাম :
সাভার ওয়াইএমসিএ যুব ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত সৌদিতে বাংলাদেশী রেমিট্যান্স যোদ্ধার প্রবাসির মর্মান্তিক মৃত্যু সাভার ইউনিয়নের ৮টি মসজিদে আর্থিক অনুদান প্রদান করলেন মাজহারুল ইসলাম রুবেল চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত ১০ আসামি গ্রেপ্তার আশাশুনিতে অসাম্প্রদায়িক চেতনায় বিশেষ আইন শৃংখলা বিষয়ক সভায়; ওসি গোলাম কবির নৌকা বিজয়ের লক্ষে ঝিকরগাছা শংকরপুরে ঐক্যের ডাক বারদী ৯নং ওয়ার্ডের পাড়া-মহল্লায় জাকির সরকার এর গনসংযোগ জীবনের ঝুঁকি নিয়ে পাখি উদ্ধার করলো শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা পাটকেলঘাটায় যুবলীগের আয়োজনে শান্তি ও সম্প্রীতি মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচনকে ঘিরে পৌর আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ পরবর্তী প্রতিনিধি সভা। আজ ১২ই অক্টোবর মঙ্গলবার সকাল ১০টায় জোসনার ফাউন্ডেশন শিশু পার্কে এ সভা অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় উপস্থাপনা করেন সাবেক সফল পৌর নেতা জনাব শরিফুল ইসলাম এবং জনাব অধ্যক্ষ আব্দুল জলিল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ও সাবেক সফল (এমপি)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব রুহুল আমিন সাবেক সফল সদর উপজেলা চেয়ারম্যান ও সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা, মোঃ শামিল উদ্দিন আহমেদ শিমুল (এমপি) যুগ্ম- সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা, মনিরুল ইসলাম মেয়র শিবগঞ্জ পৌরসভা, মোঃ নজরুল ইসলাম চেয়ারম্যান শিবগঞ্জ উপজেলা, মোঃ আবু আহমেদ নাজমুল কবির (মুক্তা) সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের, মোঃ আতিকুল ইসলাম খান (টুটুল) সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ শিবগঞ্জ উপজেলা শাখা, কৃষিবিদ মোঃ রোকনুজ্জামান সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা, ইয়াসিন আলি শাহ সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ভোলাহাট উপজেলা শাখা, এ্যাডঃ নজরুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখা, আশরাফুল হক প্যানেল চেয়ারম্যান জেলা পরিষদ চাঁপাইনবাবগঞ্জ।
আরও উপস্থিত ছিলেন ১৫টি ওয়ার্ডের বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রত্যেকটি ওয়ার্ডের কাউন্সিলরগন এবং ওয়ার্ড সদস্যবৃন্দরা।
প্রধান অতিথি বক্তব্যে বলেন আসন্ন ০২ নভেম্বর পৌরসভার মেয়র নির্বাচন। আমরা সকলে গ্রুপিং লবিং ভেদাভেদকে ভুলে যায়। আপনাদের ওয়ার্ডে ওয়ার্ডে নির্বাচন পরিচালনা কমিটি করুন। তিনি বলেন পৌর নতুন ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্ব পালন করছেন তারা পুরাতন নেতা কর্মীদের সম্মান করবেন তাহলে ভবিষ্যতে নতুনরাও সম্মান পাবেন। ওদুদ বলেন আজকে জেলা আওয়ামী যুবলীগের সভাপতি সামিউল হক লিটন নৌকার চেয়ে ছিলেন কিন্তুু পাননি তার ভিতরে কষ্ট থাকবেই। তারও চাওয়া পাওয়া ছিল। সেই কষ্ট লাঘব করার দায়িত্ব মোখলেছুর রহমানের।
এ ছাড়াও উল্লেখ্য করেন পৌরসভায় সাড়ে চার কোটি টাকা দেনা ছিল। চার বছরে কোন কর্মচারীরা বেতন পাননি। আমি ক্ষমতায় আসার পর পৌরসভা সচল হয়েছে এবং পৌরসভার রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। আমরা যদি ভাল কাজ করতে পারি তাহলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা যা চাইবো তা-ই পাবো ইনশাআল্লাহ। সকল নেতা কর্মীর উদ্দেশ্য আব্দুল ওদুদ বলেন আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া নৌকার মেয়র প্রার্থী জনাব আলহাজ্ব মোখলেছুর রহমানের হয়ে কাজ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!