Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে রক্তের গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের মানসম্মান রক্ষায় সাধারণ ডায়েরী উজিরপুর উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ

বাঁশখালীতে শারদীয় দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন স্থানীয় এমপি মোস্তাফিজ

মোহাম্মদ এরশাদ, বাঁশখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় সারা বিশ্বের ন্যায় শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করলেন স্থানীয় এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী।

মহা সপ্তমী দিন সন্ধ্যা থেকে উপজেলার ১নং পুকুরিয়া ইউনিয়ন ও ২ নং সাধনপুর ইউনিয়নের প্রায় সকল পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এবার করোনা ভাইরাস সংক্রমণ কে মাথায় রেখে, প্রশাসনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার রেখে উপজেলার ১৪ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সর্ব মোট ১৫ টি ইউপির ৮৪টি পূজা মণ্ডপে পূজা
শারদীয় দূর্গাপূজা উদযাপিত হচ্ছে।

পূজা মন্ডপ পরিদর্শন কালে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জান চৌধুরী,বাশঁখালী থানার (ভারপ্রাপ্ত) অফিসার ইনচার্জ,
মোঃ আজিজুল ইসলাম, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা,
বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম,বাঁশখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক ডা.আশীষ কুমার শীল,চান্বল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বৈলছড়ী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান কফিলউদ্দিন,ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিল্লুল করিম শরীফি,পৌরসভা যুবলীগের আহ্বায়ক হামিদ উল্লাহ,সরল ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবছার উদ্দিন চৌধুরী জান্টু,বাঁশখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি বাবু প্রদীপ গুহ,বিশিষ্ট সমাজ সেবক ও ছাত্র নেতা বাবু ঝুন্টু দাশ,পৌরসভা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু নির্মল রুদ্র,কালিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রকৌশলী বাবু রনি সরকার,সরল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু বিজয় দাশ,পুকুরিয়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু সুবল দেব,যুবলীগ নেতা মোহাম্মদ দেলোয়ার হোসেন, ইউপি সদস্য রশিদ আহমদ, ছাত্রলীগ নেতা নাঈমুউদ্দীন মাহাফুজ,মোঃ মিজান সিকদার, মোঃ নাদিম,আতিক উল্লাহ নবীনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং উপজেলা পূজা উদযাপন কমিটি ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাঁশখালী থানার( ভারপ্রাপ্ত)
অফিসার ইনচার্জ ওসি মোঃ আজিজুল ইসলাম জানান, এবারে উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় ৮৪টি পূজা মন্ডবে যাতে সুশৃংখল শাস্তি ভাবে পূজা উদযাপন করতে পারে। সেজন্য বাঁশখালী থানার আইন শৃঙ্খলা বাহিনী অনবরত মাঠে রয়েছে।

বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী জানান, নির্বিঘ্নে পূজা প্রতিটি মণ্ডপে নিরবচ্ছিন্ন নিরাপত্তা দিতে পুলিশ, আনসার ও সাদা পোশাকধারী পুলিশও মোতায়েন রয়েছে। কোথাও অপ্রীতিকর পরিস্থিতির আশঙ্কা নেই বলেও জানান তিনি।

এসময় এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন,হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্দির পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন,তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজনের কাছে এবং মন্দির কমিটির কাছে অনুরোধ করেন যাতে তাদের যেকোনো সমস্যা হলে তাকে সঙ্গে সঙ্গে অবহিত করা হয়। তিনি বলেন বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। ধর্ম যার যার, উৎসব সবার। এই সার্বজনীন উৎসবকে কেন্দ্র করে কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে বলে সাংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী তার বক্তব্য পেশ করেন।
তিনি আরো বলেন, শারদীয় দুর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!