Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে রক্তের গ্রুপ নির্ণয় ও ক্যাম্পেইন অনুষ্ঠিত কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের মানসম্মান রক্ষায় সাধারণ ডায়েরী উজিরপুর উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ

লক্ষ্মীপুরে এম পি প্রতিনিধির পুজা মন্ডপ পরিদর্শন

এমরান হোসেন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ সারাদেশে ব্যেপক উৎসাহ উদ্দীপনাট মধ্যে চলছে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাউৎসব।
মন্ডপে আসা পূজারী ও হিন্দু সম্প্রদায়কে শুভেচ্ছা জানাতে লক্ষ্মীপুর২ আসনের সংসদ সদস্য এড. নূরউদ্দিন চৌধুরী নয়নের পক্ষে বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন ৪ নং চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর থানা আওয়ামীলীগের আহ্বায়ক হুমায়ুন কবির পাটোয়ারী।
বুধবার বিকেলে তিনি দালাল বাজার ইউনিয়ন কামানখোলা শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ বিগ্রহ মন্দির পরিদর্শন করেন। এরপর ১ নং উত্তর হামছাদী ইউনিয়নে বঙ্গবিহারী জিউর আখড়া পরিদর্শন করেন। এসময় পূজা উৎযাপন কমিটির সভাপতি বাবু দীলীপ দেবনাথ ও সাধারণ সম্পাদক অর্জুন দেবনাথ এমপি প্রতিনিধি ও তার সফরসঙ্গীদের বরণ করেন।
এসময় তিনি মন্ডপে আসা পূজারী ও স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে তিনি এমপির পক্ষে নগদ অর্থ উপহার হিসাবে কমিটির হাতে হস্তান্তর করেন।
এরপর তিনি গগন চন্দ্র ভৌমিক বাড়ীর দূর্গােপূজা মন্ডপ পরিদর্শন করেন।
এসময় পূজা উৎযাপন কমিটির সভাপতি ননী গোপাল ভৌমিক, ও সাধারণ সম্পাদক প্রণয় বর্মণ সহ স্থানীয়রা তাদের স্বাগত জানান।
এসময় তিনি মন্ডপে আসা পূজারী ও স্থানীয় মানুষদের সাথে শুনতে বিনিময় করেন।
পরে তিনি এমপির পক্ষে শুভেচ্ছা উপহার হিসাবে নগদ অর্থ কমিটির হাতে হস্তান্তর করেন।
এরপর নূরউদ্দিন চৌধুরী নয়ন এমপি প্রতিনিধি হুমায়ুন কবির পাটোয়ারী বিজয়নগর নিত্যানন্দ পাল বাড়ী সার্বজনীন দূর্গা মন্ডপ পরিদর্শন করেন। এসময় ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, এমপি প্রতিনিধি-২ রেজাউল করিম রিয়ান,লাহারকান্দি ইউনিয়ন ঐতিহ্যবাহী খান পরিবারের সন্তান রিয়াজ উদ্দীন খান বাবুল তার সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন।
এসময় মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নারায়ণ পাল তাদের স্বাগত জানান।
এসময় তিনি মন্ডপে আসা পূজারী ও স্থানীয় মানুষদের সাথে শুভেছা বিনিময় করেন।
সংক্ষিপ্ত বক্তব্য তিনি বলেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিরাজমান। একটি গোষ্ঠী অশান্তি সৃষ্টি করে পায়দা লুটতে মরিয়া। তিনি সবাইকে সজাগ থাকতে বলেন।
পরে তিনি এমপির পক্ষে নগদ টাকা শুভেচ্ছা জানিয়ে হিসাবে পূজা কমিটির হাতে হস্তান্তর করেন।
সফরের শেষ ভাগে তিনি ঐতিহ্যবাহী গোপীনাথপুর মজুমদার বাড়ীর পূজা মন্ডপ পরিদর্শন করেন। এসময় পূজা উৎযাপন কমিটির সভাপতি স্বরাজ কুমার পাল ও সেক্রটারী বিধান চন্দ্র পাল তাদের স্বাগত জানান।
এসময় ২ নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম ও ইউনিয়ন আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে তিনি এমপির পক্ষে শুভেচ্ছা উপহার হিসাবে নগদ অর্থ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে হস্তান্তর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!