Logo
শিরোনাম :
পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান আলীকদমে গৃহহীনদের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতি, ইউএনও কর্তৃক মিথ্যা প্রতিবেদন দাখিল বাগআঁচড়ায় নৌকায় ভোট চাইলেন জেলা ছাত্রলীগ বঙ্গমাতা পরিষদের নতুন কমিটি ঘোষণা সাজেদা চৌধুরী সভাপতি ও আনিছুর রহমান সম্পাদক পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত ১২নং ওয়ার্ড গড়তে এম.এ মনজুরের বিকল্প নেই বাঁশখালীতে পূজা উদযাপন পরিষদ ও সনাতনী সমাজের মিলনমেলা অনুষ্ঠিত শ্যামনগরের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী আটক

রূপগঞ্জে গাঁজা-ফেন্সিডিসহ গ্রেফতার ১

মোঃ রিপন মিয়াঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার রূপসী মোড়ে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ কামরুজ্জামান (২৭) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ । গত ১৫ অক্টোবর রাতে তাকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ১৬ কেজি গাঁজা এবং ৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) মাহমুদুল হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।র‌্যাবের এই কর্মকর্তা জানান আটককৃত মাদক ব্যবসার সাথে জড়িত আসামী নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক দ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!