Logo
শিরোনাম :
পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান আলীকদমে গৃহহীনদের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতি, ইউএনও কর্তৃক মিথ্যা প্রতিবেদন দাখিল বাগআঁচড়ায় নৌকায় ভোট চাইলেন জেলা ছাত্রলীগ বঙ্গমাতা পরিষদের নতুন কমিটি ঘোষণা সাজেদা চৌধুরী সভাপতি ও আনিছুর রহমান সম্পাদক পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত ১২নং ওয়ার্ড গড়তে এম.এ মনজুরের বিকল্প নেই বাঁশখালীতে পূজা উদযাপন পরিষদ ও সনাতনী সমাজের মিলনমেলা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু! -মেয়ের পরিবারের দাবি হত্যা

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও পৌর শহরের গোয়ালপাড়া মহল্লায় মুসলেমিনা আক্তার লিজা (৩০) নামে দুই সন্তানের জননীর মৃত্যু নিয়ে রহস্য তৈরী হয়েছে।

গত ১৬ অক্টোবর শনিবার রাতে গোয়ালপাড়াস্থ তার স্বামীর বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। লিজা ঐ মহল্লার জবাইদুর রহমান জুয়েলের স্ত্রী।

এ ঘটনায় লিজার পিতা মোঃ এস,এম মুরশিদ বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে (১৭ অক্টোবর রবিবার) বিকেলে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন, তারা হলে- মোঃ জবাইদুর রহমান জুয়েল (৩৮), মোঃ দেলোয়ার হোসেন (৬২), মোছা: জলেখা বানু (৫৮), মোঃ পাপ্পু (২৫), মোছাঃ লাকি (৩৫), মোছাঃ ফরিদা (৩০), মোছাঃ বেনু (২৫), মোছাঃ রুমি (২২)।

অভিযোগে জানা যায়, গত ১০ বছর পূর্বে পৌর শহরের গোয়ালপাড়া মহল্লার দেলোয়ার হোসেনের ছেলে জবাইদুর রহমান জুয়েলের সাথে লিজার বিয়ে হয়। এর মধ্যে তাদের সংসারে কোল আলো করে ২ সন্তানও আসে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া-ঝাটি, কলহল লেগেই ছিল। এরই ধারাবাহিকতায় তাকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে রাখা হয়েছে বলে লিজার পরিবারের পক্ষ থেকে সদর থানায় এ অভিযোগ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এস,আই রবিউল ইসলাম জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ১৭ অক্টোবর রবিবার ময়না তদন্ত শেষে মরদেহ লিজার বাবার কাছে হস্তান্তর করা হয়।

লিজার পরিবার জানান আগামীকাল ১৯ অক্টোবর মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় চৌরাস্তায় মানববন্ধন করবে হত্যার বিচারের দাবিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!