Logo
শিরোনাম :
হবিগঞ্জে পুলিশ সুপার মুরাদ আলীর পচেষ্টায় ১৩০ টাকায় পুলিশের চাকরি পেল ৪৪ জন পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান আলীকদমে গৃহহীনদের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতি, ইউএনও কর্তৃক মিথ্যা প্রতিবেদন দাখিল বাগআঁচড়ায় নৌকায় ভোট চাইলেন জেলা ছাত্রলীগ বঙ্গমাতা পরিষদের নতুন কমিটি ঘোষণা সাজেদা চৌধুরী সভাপতি ও আনিছুর রহমান সম্পাদক পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত ১২নং ওয়ার্ড গড়তে এম.এ মনজুরের বিকল্প নেই

বাঁশখালীতে আনোয়ারায় এক বৃৃদ্ধার লাশ উদ্ধার

বাঁশখালী প্রতিনিধি :

বাঁশখালীতে আনোয়ারা উপজেলার আহমুদুর রহমান (১০২) বছর বয়সী এক বৃদ্ধ লোকের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) উপজেলার গণ্ডামারা ইউনিয়নের খাটখালী জলকদর নদীতে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।

বাঁশখালি থানা সূত্রে জানা যায়,নিহত আহমুদুর রহমান আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের তৈলারদ্বীপ এলাকার মৃত্যু হেদায়ত আলীর পুত্র।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কামাল উদ্দিন। তিনি বলেন, গণ্ডামারা ইউনিয়নে আমাদের পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ প্রদীপ চক্রবর্তীকে স্থানীয়রা জলকদর খালে একটি লাশ বাসতে দেখে খবর দেয়।

সেই তাৎক্ষণিক উক্ত বিষয়টি আমাকে জানালে আমি দ্রুত লাশটি উদ্ধার করে বাঁশখালী থানায় নিয়ে আসতে নির্দেশ প্রদান করি। প্রদীপ চক্রবর্তী লাশটি উদ্ধার করে থানা নিয়ে আসলে, প্রাথমিক ভাবে লাশটির পরিচয় পাওয়া না গেলেও পরে আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ইউপি সদস্য আজিজুল হক আজিজ ফোন করে জানালে মৃত্যু ব্যক্তির সঠিক পরিচয়শনাক্ত করতে পেরে লাশটি তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করি।
বৃদ্ধার মৃত্যু বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,মৃত ব্যক্তিটি কুতুবদিয়া মালেক শাহ হুজুরের দরবারে যাওয়ার পথে নদীর পাড়ে পৌছলে চোখে থাকা চশমা নদীতে পড়ে গেলে চশমা তুলতে গিয়ে নদীতে তলিয়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করেন তিনি।

এবিষয়ে ইউপি সদস্য আজিজুল হক আজিজ বলেন,আমি উক্ত লাশের বিষয়ে জানাতে পেরে বাঁশখালী থানা পুলিশ কে অবহিত করি,তারা সেই অনুযায়ী ব্যবস্থতা গ্রহণ করে লাশ উদ্ধার করে,পরে আমি শোকাহত পরিবারের সাথে যোগাযোগ করে তাদের সমবেদনা জানায় এবং যেকোনো প্রয়োজনে আমি তাদের পরিবারের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!