Logo
শিরোনাম :
হবিগঞ্জে পুলিশ সুপার মুরাদ আলীর পচেষ্টায় ১৩০ টাকায় পুলিশের চাকরি পেল ৪৪ জন পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান আলীকদমে গৃহহীনদের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতি, ইউএনও কর্তৃক মিথ্যা প্রতিবেদন দাখিল বাগআঁচড়ায় নৌকায় ভোট চাইলেন জেলা ছাত্রলীগ বঙ্গমাতা পরিষদের নতুন কমিটি ঘোষণা সাজেদা চৌধুরী সভাপতি ও আনিছুর রহমান সম্পাদক পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত ১২নং ওয়ার্ড গড়তে এম.এ মনজুরের বিকল্প নেই

শার্শার নিজামপুরে বিপুল বাহিনীর হামলা;বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ
শার্শার নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালামের বাড়িতে হামলা চালিয়েছে বিপুল বাহিনীর দূর্বৃত্তরা। প্রতিবাদে গোড়পাড়া বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় জনসাধারণ। ঘটনাটি ঘটেছে সোমবার উপজেলার একঝালার চান্দুড়ীয়াঘোপ গ্রামে চেয়ারম্যানের নিজ বাসভবনে। এব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম কে অবহিত করেছেন চেয়ারম্যান আবুল কালাম। জানাগেছে, শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম বিগত ৫ বছর সুনামের সহিত ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে নিজামপুর ইউনিয়ন বাসীর সেবা করে আসছে। এবারের নির্বাচনে তিনি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওহাবের পক্ষে কাজ করছেন।

এতে স্বতন্ত্র প্রার্থী বিপুল ঈর্ষানীত হয়ে তার বাহিনীর শতাধিক লোকজন সহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে চেয়ারম্যান আবুল কালামের বসতবাড়ীতে হামলা করে তান্ডব লীলা চালায়। এসময় দূর্বৃত্তরা চেয়ারম্যান আবুল কালাম কে নৌকার পক্ষে কাজ করলে প্রাণ নাশের হুমকি দিয়ে শাসিয়ে যায়। বিষয়টি তার্থক্ষনিক ভাবে চেয়ারম্যান আবুল কালাম শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম কে অবহিত করেন। এদিকে চেয়ারম্যান আবুল কালামের বাড়িতে হামলা চালানোর সংবাদ ইউনিয়নে ছড়িয়ে গেলে ক্ষোভে ফুসে উঠে ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ। তারা বুধবার সকালে ইউনিয়নের গোড়পাড়া বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। এবং বিপুল বাহিনীর এহনে অপকর্মের শাস্তির দাবি করেন। এবিষয়ে চেয়ারম্যান আবুল কালাম জানান, নৌকা প্রতিকের পক্ষে কাজ করায় আমার বাড়িতে বিপুল বাহিনী হামলা চালিয়েছে। এহামলার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে হামলাকারীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।এব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলমের মুুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থ গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!