Logo
শিরোনাম :
হবিগঞ্জে পুলিশ সুপার মুরাদ আলীর পচেষ্টায় ১৩০ টাকায় পুলিশের চাকরি পেল ৪৪ জন পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান আলীকদমে গৃহহীনদের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতি, ইউএনও কর্তৃক মিথ্যা প্রতিবেদন দাখিল বাগআঁচড়ায় নৌকায় ভোট চাইলেন জেলা ছাত্রলীগ বঙ্গমাতা পরিষদের নতুন কমিটি ঘোষণা সাজেদা চৌধুরী সভাপতি ও আনিছুর রহমান সম্পাদক পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত ১২নং ওয়ার্ড গড়তে এম.এ মনজুরের বিকল্প নেই

আধুনিক ইউনিয়ন গড়তে চেয়ারম্যান হতে চান বশির উদ্দিন

সুজন আহম্মেদ,ঝিনাইদহঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে বাল্য কাল থেকেই আওয়ামী রাজনীতি সঙ্গে জড়িয়ে পড়েন ৭ নং রঘুনাথপুর ইউনিয়নের আওয়ামীলীগ পরিবারের সন্তান। তিনি যুগ্ম সাধারণ সম্পাদক ৭ নং রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও হরিনাকুন্ডু উপজেলা আওয়ামী লীগ সদস্য ও বর্তমানে তিনি ৭ নং রঘুনাথপুর ইউপি সদস্য । গরীব-দুঃখী মানুষের নয়নের মণি মো: বশির উদ্দিন ।
জনমত জরিপে দেখা গেছে,নির্বাচনী প্রার্থীদের মধ্যে তিনি বিনয়ী শিক্ষিত ও যোগ্য বলে ইউনিয়ন-বাসী দেশের কন্ঠ প্রতিনিধিকে জানান।
নির্বাচনের এখনও তফসিল ঘোষনা হয় নি। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ভোট প্রত্যাশীরা বাড়ী বাড়ী গিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন।রঘুনাথপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে সম্ভাব্য প্রার্থী তরুণ প্রজন্মের নতুন মুখ বশির উদ্দিনকে চাচ্ছেন এলাকাবাসী।
তরুণ সমাজ সেবক,করোনা যোদ্ধা, ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) তার নিজের ওয়াল সহ নানা ধরনের পোস্টার,প্যানা,ফেস্টুন ও ব্যানারে ছেয়ে গেছে। তাছাড়া পাড়া-মহল্লা, সহ বিভিন্ন আড্ডায় এবং চায়ের টেবিল আলোচনা হচ্ছে বশির উদ্দিনের নাম।
আওয়ামীলীগের সেই ভয়াবহ দিনের লড়াকু সৈনিক ৭ নং রঘুনাথপুর ইউনিয়ন তথা হরিণাকুণ্ডু উপজেলার আস্থাভাজন একটি পরিচয় বশির ।
এলাকা ঘুরে জানা যায়,এবার ৭নং রঘুনাথপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চান বশির উদ্দিনকে এলাকাবাসী। বর্তমান সরকারের স্বপ্ন পূরণে বশির উদ্দিন এর বিকল্প নেই বলে জোরে-সোরে আলোচনা চলছে মহল্লার অলি গলি। ইতিমধ্যে প্রচার-প্রচারণায় তিনি রয়েছেন সবার অন্তরে অন্তরে।
এলাকাবাসী বিশ্বাস করেন বশির উদ্দিন রঘুনাথপুরের চেয়ারম্যান নির্বাচিত হলে এই অঞ্চলের সার্বিক উন্নয়ন হবে । এলাকার রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন চেয়ারম্যান হিসেবে বশির উদ্দিন আগামীতে প্রতিনিধিত্ব করলে ৭নং রঘুনাথপুর ইউনিয়নের এর প্রকৃত উন্নয়ন সম্ভব হবে। তিনি তরুণ প্রজন্মের অহংকার ও অনুকরনীয় আদর্শ এমনটিই মনে করেন স্থানীয় জনসাধারণ।
এসব বিষয়ে জানতে চাইলে বশির উদ্দিন জানান, দেশ যে গতিতে এগিয়ে চলেছে,সে গতিতে ৭নং রঘুনাথপুর ইউনিয়নের উন্নতি হচ্ছে না। অনেকগুলো মৌলিক নাগরিক সুবিধা থেকে এখনও ইউনিয়নবাসী বঞ্চিত। এ সব বিষয় আমাকে খুব যন্ত্রণা দিয়েছে। আমি মনে করি, এখানে আরও বৃহত্তর পরিসরে দায়িত্ব নিয়ে কাজ করার প্রয়োজন রয়েছে। প্রত্যেক ইউনিয়ন হবে শহর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী যেভাবে দেশ এগিয়ে যাবে, তার সাথে সাথে রঘুনাথপুর ইউনিযন এগিয়ে যাবে।
তিনি আরও বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করা আমার স্বপ্ন। এতদিন ব্যক্তিগত উদ্যোগে সামাজিক কর্মকাণ্ড করে আসছিলাম। সেবার পরিধি বাড়াতে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি । নির্বাচিত হলে কি করবেন? এমন প্রশ্নের জবাবে বশির উদ্দিন বলেন, নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি, জুয়া ও বাল্যবিবাহমুক্ত সমাজ গঠন করে ৭ নং রঘুনাথপুর ইউনিয়নকে একটি বাসযোগ্য অত্যাধুনিক উন্নত জনপদ হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!