Logo
শিরোনাম :
হবিগঞ্জে পুলিশ সুপার মুরাদ আলীর পচেষ্টায় ১৩০ টাকায় পুলিশের চাকরি পেল ৪৪ জন পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান আলীকদমে গৃহহীনদের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতি, ইউএনও কর্তৃক মিথ্যা প্রতিবেদন দাখিল বাগআঁচড়ায় নৌকায় ভোট চাইলেন জেলা ছাত্রলীগ বঙ্গমাতা পরিষদের নতুন কমিটি ঘোষণা সাজেদা চৌধুরী সভাপতি ও আনিছুর রহমান সম্পাদক পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত ১২নং ওয়ার্ড গড়তে এম.এ মনজুরের বিকল্প নেই

হাসপাতালে কোনো নৈরাজ্য বরদাস্ত করা হবে না-বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী

মীর জুবায়ের আলমঃ হবিগঞ্জে ২৫০ শয্যা সদর হাসপাতালে সেবা কমিটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১০ ঘটিকায় হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সরকারে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতি মন্ত্রী আলহাজ্ব এডভোকেট মাহবুব আলী।

তিনি আলোচনা সভা শেষ করে দুপুর ১.০০ঘটিকায় হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতাল টি সরেজমিন পরিদর্শন করেন।আলোচনা সভায় হাসপাতালের সেবা কমিটি সদস্য গন বলেন তৃতীয় শ্রেণী কর্মচারীদের উৎপাতে ডাক্তার এবং উর্দ্ধতন কর্তৃপক্ষ অতিষ্ঠ হয়ে আছেন ,যার ফলে দালালদের দৌরাত্ম্য বন্ধ করা সম্ভব হচ্ছে না।

মাননীয় প্রতি মন্ত্রী হাসপাতালের তত্ত্বাবধায়ক এবং সিভিল সার্জন কে উদ্দেশ্য করে বলেন আপনাদের দ্বারাই হাসপাতালের সেবা নিশ্চিত করতে হবে।তা না হলে মাননীয় প্রধানমন্ত্রী উদ্দেশ্য সফল হবে না। যারা হাসপাতালেও শৃঙ্খলা ভঙ্গ করে আসছে তাদের নামের তালিকা দিবেন, প্রয়োজনে তাদেরকে বিভিন্ন উপজেলায় অথবা অন্য বিভাগে বদলি ব্যবস্থা করব।

হাসপাতালের সকল সরঞ্জামাদি জন্য তিনি মাননীয় স্বাস্থ্যমন্ত্রী সাথে কথা বলে সকল সমস্যার সমাধানের ব্যবস্থা গ্রহন করবেন বলে আশ্বস্ত করেন ।তিনি বলেন সাধারণ রোগীদের সেবা দিতে যদি কোন ডাক্তার ও নার্স অশুভ আচরণ করে তাহলে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হবে।

হবিগঞ্জ শহরে বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভুয়া ডাক্তারের সয়লাব হাওয়াই ভোগান্তিতে পড়তে হয়েছে গ্রামে গঞ্জের সাধারণ অসহায় মানুষ গুলি, তাই সেই ডাক্তারদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করতে তিনি জেলা প্রশাসক কে কঠোর নির্দেশনা প্রদান করেন।

এবং হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুশফিক হোসেন চৌধুরী কে ডাক্তারদের বিরুদ্ধে অভিযান পরিচালনার প্রশাসনিক কর্মকর্তাদের সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।

এসময় উপস্থিতি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুসফিকুর রহমান চৌধুরী , হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান, হবিগঞ্জের পুলিশ সুপার মুরাদ আলী হবিগঞ্জের সিভিল সার্জন। মুছব্বির হোসেন বেলাল প্রতিমন্ত্রী একান্ত সহকারী সচিব।হবিগঞ্জ হাসপাতালে তত্ত্বাবধায়ক হবিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মুতাছ্ছিরুল ইসলাম,হবিগঞ্জ পৌরসভা মেয়র আতাউর রহমান সেলিম, সহ সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!