Logo
শিরোনাম :
পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান আলীকদমে গৃহহীনদের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতি, ইউএনও কর্তৃক মিথ্যা প্রতিবেদন দাখিল বাগআঁচড়ায় নৌকায় ভোট চাইলেন জেলা ছাত্রলীগ বঙ্গমাতা পরিষদের নতুন কমিটি ঘোষণা সাজেদা চৌধুরী সভাপতি ও আনিছুর রহমান সম্পাদক পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত ১২নং ওয়ার্ড গড়তে এম.এ মনজুরের বিকল্প নেই বাঁশখালীতে পূজা উদযাপন পরিষদ ও সনাতনী সমাজের মিলনমেলা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজনে লাইফ কেয়ার ক্লিনিকের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে লাইফ কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সারাদিন ব্যাপি এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। একতারা শিল্পী গোষ্ঠীর আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ হর্টিকালচার সেন্টারে উৎসব মুখর পরিবেশে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

উক্ত কর্মসূচির অংশ হিসেবে সকালে ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক নাসিরুদ্দীনের উপস্থিতিতে কেক কাটেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ ফরহাদ আলি সুইট, ডাঃ নাজির হোসেন, ডাঃ নাদিম আলি সরকার (এক্স- আরএমও), ডাঃ শাইদা ইসলাম (তুলি), ডাঃ সারমিন আক্তার, গোলাম জাকারিয়া (সাদ্দাম) প্রমূখ।

কেক কাটার পর জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও সবশেষে ক্লিনিকে আগত রোগির শতভাগ সেবা নিশ্চিত সহ সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় সভার মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি করা হয়। একরামুল হক ইভানের সঞ্চালনায়, সভাপতিত্ব করেন গোলাম কবির (মেম্বার)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানার তদন্ত ওসি মিন্টু রহমান, বিশিষ্ট সাংবাদিক এশিয়ান টিভি ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপু সহ সর্বস্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ।

সাংবাদিক ফয়সাল আজম অপু বলেন, যখন কোন ব্যাক্তি চিকিৎসার অভাবে হাসপাতালের বেডে ছটফট করতে করতে মারা যায় তখন তার স্বজনরা বোঝে এর যন্ত্রণা। আর এ সময় কতটা অসহায়ত্ব বোধ করে ভুক্তভোগীরায় জানে। চাঁপাইনবাবগঞ্জ জেলার অসহায় রোগীদের লাইফ কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার বিগত পাঁচ বছর যাবত যেভাবে সেচ্ছায় সেবা দিয়ে অসহায় মুমূর্ষু রোগীর পাশে দাঁড়িয়েছে তা সত্যিই দৃষ্টান্তমূলক ও প্রসংসনীয়।

আমি তাদের এই মহত কাজে সার্বক্ষণিক সহযোগীতা করার চেষ্টা করেছি। ক্লিনিকের সকল স্টাফের সেবাকে সাধুবাদ জানাই। তারা যেন সামনের দিন গুলো এ ভাবে অসহায় মানুষের পাশে দাড়াতে পারে সেই প্রত্যাশা করি।

লাইফ কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর প্রতিষ্ঠাতা মোঃ নাসিরুদ্দিন বলেন, নিজ অনুভূতি থেকে ৫ বছর আগে মানব সেবার উদ্দেশ্য যাত্রা শুরু করেছিলাম। বর্তমানে ডাক্তার ও স্টাফ সাথে নিয়ে এই ক্লিনিক সামনের পথে চলমান। সকলের সহযোগিতায় এগিয়ে যাচ্ছে আমার এই সেবামূলক চিকিৎসা প্রতিষ্ঠান।

যখন কোন মানুষ চিকিৎসার প্রয়োজনে ছুটাছুটি করে, তখন আমরা তাদের পাশে দাঁড়াই, তখন ও-ই ব্যাক্তির আনন্দ দেখে আমরা বিমোহিত হই। এই ক্লিনিকের সদস্যরা এখন মানবতার কল্যানে অনন্য দৃষ্টান্ত বলেও উল্লেখ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!