Logo
শিরোনাম :
হবিগঞ্জে পুলিশ সুপার মুরাদ আলীর পচেষ্টায় ১৩০ টাকায় পুলিশের চাকরি পেল ৪৪ জন পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান আলীকদমে গৃহহীনদের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতি, ইউএনও কর্তৃক মিথ্যা প্রতিবেদন দাখিল বাগআঁচড়ায় নৌকায় ভোট চাইলেন জেলা ছাত্রলীগ বঙ্গমাতা পরিষদের নতুন কমিটি ঘোষণা সাজেদা চৌধুরী সভাপতি ও আনিছুর রহমান সম্পাদক পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত ১২নং ওয়ার্ড গড়তে এম.এ মনজুরের বিকল্প নেই

নির্বাচনকে কেন্দ্র করে ঘংঘাতে জড়াবেন না-মাহমুদুল হক হায়দারী

বিবিএস নিউজ ডেক্স : ভোটের হাওয়া বইছে ৪ নং মোবারকপুর ইউনিয়ন পরিষদে।আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে মাঠে কাজ করছে প্রার্থীরা। চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মাহমুদুল হক হায়দারী আনারস প্রতীকের পথসভা ও মিসিল করেন।

এই সময় দোকানপাট ও বাড়ি বাড়ি গিয়ে মানুষের সাথে দেখা করেন এবং সবার খোজ খবর নেয় । তাহার সাথে এলাকার গন্যমান্য ব্যাক্তি সহ সকল স্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শিবগঞ্জ উপজেলার ৪নং মোবারকপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদুল হক হায়দারী বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগদেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৪ নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো এলাকাবাসীকে।

আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। তিনি আরো বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।

ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

তিনি আরো বলেন, ভোট একদিন সম্পর্ক চিরদিন, নির্বাচনী আমেজ ২৮ তারিখ পর্যন্ত, নির্বাচনকে কেন্দ্র করে প্রতিবেশীর সাথে কেউ খারাপ ব্যবহার বা সংঘাতে জড়াবেন না, আপনার দুঃসময়ে সবার আগে প্রতিবেশীদের পাবেন !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!