Logo
শিরোনাম :
পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান আলীকদমে গৃহহীনদের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতি, ইউএনও কর্তৃক মিথ্যা প্রতিবেদন দাখিল বাগআঁচড়ায় নৌকায় ভোট চাইলেন জেলা ছাত্রলীগ বঙ্গমাতা পরিষদের নতুন কমিটি ঘোষণা সাজেদা চৌধুরী সভাপতি ও আনিছুর রহমান সম্পাদক পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত ১২নং ওয়ার্ড গড়তে এম.এ মনজুরের বিকল্প নেই বাঁশখালীতে পূজা উদযাপন পরিষদ ও সনাতনী সমাজের মিলনমেলা অনুষ্ঠিত শ্যামনগরের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী আটক

জনপ্রিয়তার শীর্ষে সংরক্ষিত আসনের মেম্বার পদপ্রার্থী নাদিরা বেগম

রাকিব হাসান, মাদারীপুর।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাদারীপুর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের ৭,৮ ৯নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নাদিরা বেগম ।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন নারী হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান নারী সমাজ সেবিকা হিসেবে । দীর্ঘ ১০বছর ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের । এ মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করােনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।

স্থানীয়ও ভোটার বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সফল নারী ও সমাজসেবিকা নাদিরা বেগমকে কলম মার্কায় দিয়ে মস্তফাপুর ইউনিয়নে ৭,৮,৯নং ওয়ার্ডে মেম্বার হিসেবে দেখতে চাই। আরো বলেন, নাদিরা আপা সকল ওয়ার্ডের সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি আছেন বলে আমরা সুবিচার পেতে পারি। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ ও দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর সর্বোচ্চ চেষ্টা করেন।মস্তফাপুর ইউনিয়নের ৭,৮,৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নাদিরা বেগম বলেন,জনগন আমাকে ভালোবেসে তাদের সেবা করার সুযোগ করে দিবে তাই আমি সংরক্ষিত আসন থেকে কলম মার্কায় মেম্বার পদে দাঁড়িয়েছি।তারা যদি আমাকে তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে মস্তফাপুর ৭,৮,৯নং ওয়ার্ডের সকল অসহায় ও গরিব মানুষের সেবা করবো এবং রাস্তা ঘাটের উন্নয়নমূলক কাজ করবো।এবং মস্তফাপুর ইউনিয়নের আমার আসনকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে ইনশাআল্লাহ।আমার স্বপ্ন এলাকাবাসীর পাশে আছি আর পাশে থাকবো যতদিন আল্লাহ বাচিয়ে রাখবে ততোদিন তাদের সেবা করবো।এবং তাদের সুখে দুঃখে পাশে থাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!