Logo
শিরোনাম :
নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের আহবায়ক কমিটির মাসিক সভা অনুষ্ঠিত, দ্রুত নির্বাচন দাবী তৃণমূল সংগঠনে জাগরণ সৃষ্টি করবে মহিলা দল- বান্দরবানে অ্যাড. শানু চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের ১৩ ইউনিয়নে ভোটের সকল প্রস্তুতি স্বম্পন্ন।। রাত পোহালেই ভোট কলারোয়ার কুশোডাঙ্গা ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অর্ধ শতাব্দী পর রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু হবিগঞ্জে পুলিশ সুপার মুরাদ আলীর পচেষ্টায় ১৩০ টাকায় পুলিশের চাকরি পেল ৪৪ জন পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান

শার্শায় নৌকাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন

জসিম উদ্দিন, নিজস্ব প্রতিবেদক : যশোরের শার্শায় নৌকা মার্কার মনোনীত প্রার্থী কবীর উদ্দীন তোতাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন।
সোমবার বিকালে শার্শা বাজারে কবীর উদ্দীন তোতার এক নির্বাচনী পথ সভায় দলীয় নেতাকর্মীদের সাথে উপস্থিত হয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।
এসময় চেয়ারম্যান সোহরাব হোসেনের সাথে উপস্থিত ছিলেন শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
শার্শা সদর ইউনিয়নকে কলুষ মুক্ত করতে সকলে নৌকার পক্ষে এক হয়ে কাজ করার কথা ব্যক্ত করেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শার্শা সদর ইউনিয়নে যাকে নৌকা প্রতিক দিয়েছে তাকে বিজয়ী করে শেখ হাসিনার হাত ও আওয়ামীলীগকে শক্তিশালী করতে হবে।
সোহরাব হোসেন তার প্রিয় ব্যক্তিদের ভালবাসায় সিক্ত হয়ে সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনী কার্যক্রম চালিয়েছে। আজ থেকে সকল বিভেদ ভূলে নৌকাকে বিজয়ী করতে শার্শাবাসী এক হয়ে কাজ করবে।
একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে শার্শাকে একটি স্বচ্ছ ও শক্তিশালী ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে সকল নেতাকর্মীকে আহবান জানান এমপি আফিল উদ্দিন। উক্ত মনোমুগ্ধকর অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!