Logo
শিরোনাম :
নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের আহবায়ক কমিটির মাসিক সভা অনুষ্ঠিত, দ্রুত নির্বাচন দাবী তৃণমূল সংগঠনে জাগরণ সৃষ্টি করবে মহিলা দল- বান্দরবানে অ্যাড. শানু চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের ১৩ ইউনিয়নে ভোটের সকল প্রস্তুতি স্বম্পন্ন।। রাত পোহালেই ভোট কলারোয়ার কুশোডাঙ্গা ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অর্ধ শতাব্দী পর রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু হবিগঞ্জে পুলিশ সুপার মুরাদ আলীর পচেষ্টায় ১৩০ টাকায় পুলিশের চাকরি পেল ৪৪ জন পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় এক জনের কারাদণ্ড দিয়েছে আদালত

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জে মমিনুল ইসলাম হত্যা মামলায় মোঃ সুফিয়ান (৪০) নামে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। একই সঙ্গে ১০ হাজার টাকা নগদ অর্থদণ্ড। অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন আদালত।

গতকাল দুুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ রবিউল ইসলাম এ রায় দেন। আসামির অনুপস্থিতিতে এ রায় প্রদান করা হয়। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়ান শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পারকালুপুর গ্রামের আবদুর রহমানের ছেলে।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পারকালুপুর গ্রামের মমিনুল ইসলামের বাড়ির নির্মাণাধীন টয়লেট তৈরিকে কেন্দ্র করে ২০১৩ সালের ২০শে জুলাই প্রতিবেশী সুফিয়ানের সঙ্গে কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে সুফিয়ান মমিনুলের গলায় ধারালো হাসুয়া দিয়ে আঘাত করলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী মোসাঃ সীমা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় সুফিয়ানকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বানী ইসরাইল ২০১৩ সালের ৩০শে সেপ্টেম্বর সুফিয়ানকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!