Logo
শিরোনাম :
নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের আহবায়ক কমিটির মাসিক সভা অনুষ্ঠিত, দ্রুত নির্বাচন দাবী তৃণমূল সংগঠনে জাগরণ সৃষ্টি করবে মহিলা দল- বান্দরবানে অ্যাড. শানু চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের ১৩ ইউনিয়নে ভোটের সকল প্রস্তুতি স্বম্পন্ন।। রাত পোহালেই ভোট কলারোয়ার কুশোডাঙ্গা ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অর্ধ শতাব্দী পর রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু হবিগঞ্জে পুলিশ সুপার মুরাদ আলীর পচেষ্টায় ১৩০ টাকায় পুলিশের চাকরি পেল ৪৪ জন পরীক্ষামূলকভাবে রামু-নাইক্ষ্যংছড়ি ৩৩ কেভি লাইনের বিদ্যুৎ চালু পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে এক বাংলাদেশী আটক বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান বটিয়াঘাটা দলিল লেখক সমিতি নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভায় যোগদান

বাংলাদেশ কৃষকলীগ চুনারুঘাট উপজেলা শাখা ত্রি বাষির্ক সম্মেলন অনুষ্ঠিত

মীর জুবায়ের আলমঃ মঙ্গলবার চুনারুঘাট উপজেলায় আহবায়ক মুজিবুর রহমান মুজিব এর সভাপতিত্বে শেখ জামাল আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভায়, উদ্বোধক হিসেবে, উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব হুমায়ুন কবির রেজা, বাংলাদেশ কৃষক লীগ হবিগঞ্জ জেলার কেন্দ্রীয় কমিটি।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যাটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী, এডভোকেট মাহবুব আলী, এমপি

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক জনাবা উম্মে কুলসুম স্মীতি এমপি
বিশেষ অতিথি হিসাবে ছিলেন ডাঃ হাবিবুর রহমান মোল্লা,সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কৃষকলীগ।উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলার চেয়ারম্যান আঃ কাদির লস্কর ।
বিশেষ অতিথি হিসাবে ছিলেন।বিশেষ অতিথি এডভোকেট লিয়ন আইন বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কৃষকলীগ। উপস্থিত এ্যাডভোকেট জনাব আকবর হোসেন জিতু, সাবেক পি পি, বাংলাদেশ আওয়ামী লীগ চুনারুঘাট শাখার সভাপতি। বিশেষ অতিথি হিসাবে ছিলেন, আবু তাহের বাংলাদেশ আওয়ামী লীগ চুনারুঘাট শাখার সম্মানিত সাধারণ সম্পাদক ও উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান, উপস্থিত ছিলেন আবেদা খাতুন মহিলা ভাইশ চেয়ারম্যান চুুুনারুঘাট উপজেলা। আবু তাহের মহালদার সভাপতি চুুুনারুঘাট পৌর শাখা। সাইফুল আলম রুবেলর মেয়র চুুুনারুঘাট,পৌরসভা।উপস্থিত ছিলেন আব্দুর রশিদ মাষ্টার চেয়ারম্যান ৮নং সাটিয়াজুড়ি ইউনিয়ন পরিষদ ।
আবেদ হাসনাত চৌধুরী সনজু চেয়ারম্যান ২নং আহম্মদাবাদ ইউ/পি। সামছুন্নাহা চৌধুরী চেয়ারম্যান ৩নং দেওরগাছ ইউনিয়ন পরিষদ।ফজলুর রহমান সবুজ তরপদার চেয়ারম্যান ৫নং শানখলা ইউপি।সামছুজ্জামান শামিম চেয়ারম্যান ৫নং পাইকপাড়া ইউনিয়ন পরিষদ।হুমায়ুন কবির খান চেয়ারম্যান ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদ। সাংবাদিক জামাল হোসেন লিটন সাধারণ সম্পাদক চুনারুঘাট প্রেসক্লাব
আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ চুনারুঘাট উপজেলা শাখা।মুসতাফিজুর রহমান রিপন সাবেক ছাত্রলীগ নেতা।

উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ,সেচ্ছাসেবকলীগ কৃষক লীগ, শ্রমিক লীগ, সকল নেত্রীবৃন্দরা

, এ্যাডভোকেট জনাব, মাহবুব আলী এমপি তিনি বলেন কৃষকলীগের নেতৃত্বে আজ বাংলাদেশ কৃষকের ভাগ্যে পরিবর্তন হয়েছে তাদের ন্যায্য অধিকার মাননীয় প্রধানমন্ত্রী বাস্তবায়ন করেছেন, কৃষকলীগ এটি বঙ্গ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। তিনি কৃষকদের জন্যই তিনি সংগঠনটি তৈরি করেছেন। আপনারা যারা কৃষক আপনাদের কে অত্যন্ত মূল্যায়ন করেছেন বঙ্গবন্ধু। আজ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন টি চুনারুঘাটে জনসমুদ্র তৈরি করেছে।চুনারুঘাট উপজেলা বাংলাদেশ কৃষক লীগ হবিগঞ্জ শাখার সম্মানিত আহ্বায়কদের প্রতি কৃতজ্ঞতা যাপন করে বলেছেন। ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে অবশেষে উপজেলার কমিটি গঠন ও করা হবে। আমি চাই প্রতি দল যেন, কোন ভাবে কোন খারাপ কাজের সাথে লিপ্ত না থাকে । বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার আদের্শের প্রতি থাকতে হবে। নেতা হয়ে মানুষের সাথে খারাপ আচারণ করা যাবে না। বঙ্গবন্ধু যে ভাবে জনগনকে ভালোবাসতেন তেমন করে তাদেরকে ভালোবাসতে হবে।

বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিএমপি বলেন বলেন, প্রথমে বঙ্গবন্ধু প্রতি শ্রদ্ধা সাথে সরণ করছি আমরা আপনাদের কে নেত নির্বাচন করব কোন অপরাধীকে আমরা নেতাাা নির্বাচন করে যাতে করে কোন লোক যাতে দলের দুর্নাম না করে সে দিকে লক্ষ রেখে কাজ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!