Logo
শিরোনাম :
সাতক্ষীরায় বিজিবি পুলিশের যৌথ অভিযানে ২৭ কেজি রৌপ্যের গহনা সহ আটক ২ লেমুছড়িতে সড়ক দূর্ঘটনায় হতাহতদের মাঝে আর্থিক সহায়তায় দিলেন ইউএনও সালমা ধারাবাহিক উন্নয়ন প্রতিবেদন-২ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জনগোষ্টির ভাগ্য বদলে দিচ্ছে পালিত হলো কোয়ান্টাম মাতৃমঙ্গল সেবার বাৎসরিক আয়োজন চাঁপাইনবাবগঞ্জে অটোরিক্সার ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত সারাদেশে সাংবাদিকদের তথ্য সংগ্রহ চলছে চাঁপাইনবাবগঞ্জে ৫ মাস পর কবর থেকে তোলা হলো মোরসালিন এর লাশ অবৈধভাবে চলছে কুন্দিপুর হীরা ব্রীকস্! প্রভাব খাটিয়ে মালিকানাধীন গাছ কাটার অভিযোগ টি-২০ বিশ্বকাপের সম্পূর্ণ সূচী প্রকাশ,২৩ তারিখে ভারত-পাকিস্তান মুখোমুখি পাটগ্রাম মডেল প্রেস ক্লাবের নতুন কমিটির অনুমোদন

কালকিনিতে দুপক্ষের শতাধিক হাত বোমা বিস্ফোরণ, নারী সহ আহত ২০

রায়হান আহমেদ, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনির পুর্ব এনায়েতনগরে বিবদমান আপং কাজী ও কবির খান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময়ে উভয়পক্ষের মধ্যে শতাধিক হাত বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এতে নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।
শনিবার সকালে উভয়পক্ষে সংঘর্ষ ও বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে করে স্থানীয় মেরাজুল কাজী-(১৯), মোঃ শহিদুল কাজী-(৩৫), জাহাঙ্গীর কাজী-(৬৫), শামীম-(৩০) ও সারমিন-(২৬)সহ প্রায় ১০জন লোক আহত হয়। আহতদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে মেরাজুল কাজী, মোঃ শহিদুল কাজী ও জাহাঙ্গীর কাজীর অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি চর গ্রামের ভুলু খানের ছেলে মিরাজ খানের বাম পা কেটে নিয়ে যায় স্থানীয় প্রভাবশালী আপাং কাজীর লোকজন। এ ঘটনায় মিরাজ খানের ভাই কালাম খান বাদি হয়ে কালকিনি থানায় আপাং কাজীসহ ৩৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ মামলার আসামিদের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। পরে থানা পুলিশ আসামিদের গ্রেফতার করার জন্য অভিযান চালায়। এতে ক্ষিপ্ত হয়ে ওই মামলার বাদির চাচা লিয়াকত খানের দুই পা ভেঙ্গে দেয় আসামিরা। এরই জের ধরে আজ শনিবার সকালে দুগ্রুপের লোকজন ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে।
এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ ইশতিয়াক আশফাক রাসেল বলেন, পূর্ব এনায়েতনগরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!