Logo
শিরোনাম :
সাতক্ষীরায় বিজিবি পুলিশের যৌথ অভিযানে ২৭ কেজি রৌপ্যের গহনা সহ আটক ২ লেমুছড়িতে সড়ক দূর্ঘটনায় হতাহতদের মাঝে আর্থিক সহায়তায় দিলেন ইউএনও সালমা ধারাবাহিক উন্নয়ন প্রতিবেদন-২ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জনগোষ্টির ভাগ্য বদলে দিচ্ছে পালিত হলো কোয়ান্টাম মাতৃমঙ্গল সেবার বাৎসরিক আয়োজন চাঁপাইনবাবগঞ্জে অটোরিক্সার ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত সারাদেশে সাংবাদিকদের তথ্য সংগ্রহ চলছে চাঁপাইনবাবগঞ্জে ৫ মাস পর কবর থেকে তোলা হলো মোরসালিন এর লাশ অবৈধভাবে চলছে কুন্দিপুর হীরা ব্রীকস্! প্রভাব খাটিয়ে মালিকানাধীন গাছ কাটার অভিযোগ টি-২০ বিশ্বকাপের সম্পূর্ণ সূচী প্রকাশ,২৩ তারিখে ভারত-পাকিস্তান মুখোমুখি পাটগ্রাম মডেল প্রেস ক্লাবের নতুন কমিটির অনুমোদন

চাঁপাইনবাবগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন “অঙ্গীকার” এর অসহায় দরিদ্রদের মাঝে শীত বস্তু বিতরণ

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
একদিকে প্রতিদিনই সন্ধ্যার পর তাপমাত্রা বাড়ছে, অন্যদিকে বাড়ছে শীতের প্রকোপ। এতে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে দরিদ্র অসহায় মানুষদের। গত একমাস যাবত এমনই চিত্র দেখা গেছে দেশের শীতলতম স্থান খ্যাত সীমান্তবর্তী জেলা চাঁপাইনবাবগঞ্জে। সেইসব অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে “অঙ্গিকার” নামে শিশুদের একটি সেচ্ছাসেবী সংগঠন। প্রায় দেড় শতাধিক শীতার্তকে শীত বস্ত্র (কম্বল) দিয়েছে অঙ্গিকার।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকাল তিন’টায় সেচ্ছাসেবী সংগঠন “অঙ্গীকার” এর উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে শহর এলাকায় শীত বস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন পুলিশ সুপার (অতিঃ) ফজল-ই-খুদা (পলাশ)।

সংগঠনের উপদেষ্টা ও গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোখসানা আহমেদের সভাপতিত্বে ও অঙ্গীকার এর সভাপতি ইব্রাহিম সোয়ানের সঞ্চালণায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মীম মুসফিকুর রহমান মন্ডল। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য এবং বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এক বক্তব্যে প্রধান অতিথি ফজল-ই-খুদা (পলাশ) ছোটদের সংগঠন অঙ্গীকার এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে যে কম্বল বিতরণ করা হলো তা অত্যন্ত ভালো একটি উদ্যোগ। চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন এলাকায় অসহায় দরিদ্র শীতার্ত মানুষ রয়েছে। ইতোমধ্যে সরকারি উদ্যোগে বিভিন্ন জায়গায় শীত বস্ত্র বিতরণ করা হচ্ছে। এখন সরকারের পাশাপাশি যদি বেসরকারি সংস্থা ও সংগঠনগুলো এগিয়ে আসে তাহলে অসহায় শীতার্ত মানুষেরা হয়তো তীব্র শীতের প্রকোপ থেকে রেহাই পাবে।

সেচ্ছাসেবী সংগঠন “অঙ্গীকার” এর প্রতিষ্ঠাতা সভাপতি ইব্রাহিম সোয়ান বলেন, এটি একটি সেচ্ছাসেবী সংগঠন, এই সংগঠনের মূল উদ্দেশ্য হলো ছাত্র জীবন থেকে অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে সেবা করা। এধরনের সমাজসেবা মূলক কর্মকান্ড ভবিষ্যতে চলমান থাকবে। এতে বিত্তবান ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানের সাহায্যের উদাত্ত আবেদনও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!