Logo
শিরোনাম :
সাতক্ষীরায় বিজিবি পুলিশের যৌথ অভিযানে ২৭ কেজি রৌপ্যের গহনা সহ আটক ২ লেমুছড়িতে সড়ক দূর্ঘটনায় হতাহতদের মাঝে আর্থিক সহায়তায় দিলেন ইউএনও সালমা ধারাবাহিক উন্নয়ন প্রতিবেদন-২ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জনগোষ্টির ভাগ্য বদলে দিচ্ছে পালিত হলো কোয়ান্টাম মাতৃমঙ্গল সেবার বাৎসরিক আয়োজন চাঁপাইনবাবগঞ্জে অটোরিক্সার ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত সারাদেশে সাংবাদিকদের তথ্য সংগ্রহ চলছে চাঁপাইনবাবগঞ্জে ৫ মাস পর কবর থেকে তোলা হলো মোরসালিন এর লাশ অবৈধভাবে চলছে কুন্দিপুর হীরা ব্রীকস্! প্রভাব খাটিয়ে মালিকানাধীন গাছ কাটার অভিযোগ টি-২০ বিশ্বকাপের সম্পূর্ণ সূচী প্রকাশ,২৩ তারিখে ভারত-পাকিস্তান মুখোমুখি পাটগ্রাম মডেল প্রেস ক্লাবের নতুন কমিটির অনুমোদন

উখিয়ায় ১৪ এপিবিএন’র ৩য় বর্ষপূতি উদযাপন

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

দিনব্যাপী নানা অনুষ্ঠানের মাধ্যমে গত সোমবার সন্ধ্যায় ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদর দপ্তরে তৃতীয় বর্ষপূর্তি উৎসব পালন করা হয়। ২০১৮সালের ২৮ শে ডিসেম্বর উক্ত ইউনিটের পদযাত্রা শুরু। বর্ষপূর্তি অনুষ্ঠানের মধ্যে ছিল গরু জবাই করে সকল অফিসার এবং ফোর্সের জন্য দুপুরবেলা বিশেষ খাবারের আয়োজন। তাছাড়া ফোর্স এবং অফিসারের মাঝে টি শার্ট বিতরণ,পিঠা উৎসব, রাফেল ড্র, আতশবাজি, ফানুস উড়ানো এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

সন্ধ্যাবেলায় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসানুজ্জামান পিপিএম,পুলিশ সুপার, কক্সবাজার, মোঃ ফয়সাল আহমেদ পুলিশ সুপার সিআইডি ,মোঃ আব্দুল্লাহ আল মামুন ,কমান্ডেন্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, মোঃ সারোয়ার আলম ,পুলিশ সুপার পিবিআই, মোঃ মহিউদ্দিন আহমেদ অতিরিক্ত পুলিশ সুপার টুরিস্ট পুলিশ,মোঃ খাইরুল ইসলাম সরকার-১৫ অধিনায়ক সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই মোঃ নাইমুল হক অধিনায়ক ( পুলিশ সুপার) ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এবং তার সহধর্মিণী রেহানা ফেরদৌসী সহ আমন্ত্রিত অন্যান্য অতিথিবৃন্দ দেরকে নিয়ে কেককেটে এবং আতশবাজি প্রদর্শন করে অনুষ্ঠানের সূচনা করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন কক্সবাজার জেলার স্বনামধন্য ব্যান্ড কাঠপেন্সিল এবং তার সদস্যরা। তাছাড়া অনুষ্ঠানে আরও গান গেয়েছেন মোঃ নাইমুল হক অধিনায়ক (পুলিশ সুপার),এএসপি সুব্রত কুমার সাহা, নাহিয়ান আনবার নিধি, সাদাকালো ব্যান্ডের ভোকাল ধ্রুব রাসেল, অর্ণব, জুনাকি, আরিয়ানা ইফতি সহ পুলিশের আরো অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠানের নৃত্য পরিবেশন করেন জাতীয় পর্যায়ে নৃত্যশিল্পী সুদেষ্ণা সাহা, কনস্টেবল তন্ময় এবং অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শেষে মোঃ নাইমুল হক অধিনায়ক (পুলিশ সুপার) সকলকে শুভ কামনা জানান। তিনি মহান আল্লাহ পাকের শুকরিয়া আদায় করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী ও ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পাশাপাশি রোহিঙ্গা ক্যাম্পের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা বজায় রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে বিভিন্ন রকমের নির্দেশনা প্রদান করেন।সবশেষে ফানুস উড়িয়ে এবং জমকালো আতশবাজির মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!