Logo
শিরোনাম :
সাতক্ষীরায় বিজিবি পুলিশের যৌথ অভিযানে ২৭ কেজি রৌপ্যের গহনা সহ আটক ২ লেমুছড়িতে সড়ক দূর্ঘটনায় হতাহতদের মাঝে আর্থিক সহায়তায় দিলেন ইউএনও সালমা ধারাবাহিক উন্নয়ন প্রতিবেদন-২ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জনগোষ্টির ভাগ্য বদলে দিচ্ছে পালিত হলো কোয়ান্টাম মাতৃমঙ্গল সেবার বাৎসরিক আয়োজন চাঁপাইনবাবগঞ্জে অটোরিক্সার ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত সারাদেশে সাংবাদিকদের তথ্য সংগ্রহ চলছে চাঁপাইনবাবগঞ্জে ৫ মাস পর কবর থেকে তোলা হলো মোরসালিন এর লাশ অবৈধভাবে চলছে কুন্দিপুর হীরা ব্রীকস্! প্রভাব খাটিয়ে মালিকানাধীন গাছ কাটার অভিযোগ টি-২০ বিশ্বকাপের সম্পূর্ণ সূচী প্রকাশ,২৩ তারিখে ভারত-পাকিস্তান মুখোমুখি পাটগ্রাম মডেল প্রেস ক্লাবের নতুন কমিটির অনুমোদন

আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১

নিজস্ব প্রতিবেদক: আগৈলঝাড়া থানার আশকর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় রঞ্জিত মল্লিক (৪৫) নামের একজন আহত হয়েছে।

গত ১৫ ই ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ৯ টায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত কে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে গৈলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে ১৪ দিন চিকিৎসাধিন থাকার পর তার শারীরিক অবস্থার উন্নতি না হলে কর্তব্যরত চিকিৎসক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

আহত রঞ্জিত মল্লিক আগৈলঝাড়া আশকর গ্রামের মৃত বুদ্ধেশ্বর মল্লিকের ছেলে। আহত সূত্রে জানাগেছ রঞ্জিত মল্লিকের বাড়ির চলাচলের রাস্তায় তার এগারটি কাঁঠাল চারা লাগানো ছিল।আর সেই কাঠাল চারা গুল পার্শ্ববর্তী পিটার বাড়ই ছাগলে খেয়ে ফেলে।এনিয়ে রঞ্জিত মল্লিক উত্তেজিত হয়ে চেঁচামেচি শুরু করলে পূর্ব পরিকল্পিতভাবে ওৎপেতে থাকা পিটার বারই, তার ছেলে সৌরভ বাড়ই,রিগান বাড়ই ও স্ত্রী এলিজাবেথ সগ অজ্ঞাত ৩/৪ জন ধারালো দাঁ ও লাঠিসোটা নিয়ে রঞ্জিত মল্লিকের উপর হামলা চালায়।

এ সময় প্রতিপক্ষের ধারালো দায়ের কোপে রঞ্জিত মল্লিকের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা আহতর ডাকচিৎকারে ছুটে এসে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। যাহার মামলা নং ০৮।তাং১৫/১২/২১ইং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!