Logo
শিরোনাম :
সাতক্ষীরায় বিজিবি পুলিশের যৌথ অভিযানে ২৭ কেজি রৌপ্যের গহনা সহ আটক ২ লেমুছড়িতে সড়ক দূর্ঘটনায় হতাহতদের মাঝে আর্থিক সহায়তায় দিলেন ইউএনও সালমা ধারাবাহিক উন্নয়ন প্রতিবেদন-২ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জনগোষ্টির ভাগ্য বদলে দিচ্ছে পালিত হলো কোয়ান্টাম মাতৃমঙ্গল সেবার বাৎসরিক আয়োজন চাঁপাইনবাবগঞ্জে অটোরিক্সার ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত সারাদেশে সাংবাদিকদের তথ্য সংগ্রহ চলছে চাঁপাইনবাবগঞ্জে ৫ মাস পর কবর থেকে তোলা হলো মোরসালিন এর লাশ অবৈধভাবে চলছে কুন্দিপুর হীরা ব্রীকস্! প্রভাব খাটিয়ে মালিকানাধীন গাছ কাটার অভিযোগ টি-২০ বিশ্বকাপের সম্পূর্ণ সূচী প্রকাশ,২৩ তারিখে ভারত-পাকিস্তান মুখোমুখি পাটগ্রাম মডেল প্রেস ক্লাবের নতুন কমিটির অনুমোদন

ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগ অফিসে দুর্বৃত্তদের হামলা:বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

নিজস্ব প্রতিনিধিঃ
ঝিকরগাছা বাঁকড়ায় আওয়ামীলীগ অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত বিলবোর্ড সহ চেয়ার টেবিল ভাংচুর করেছে তারা।

শুক্রবার(৩১ ডিসেম্বর)দিবাগত রাতে উপজেলার বাঁকড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড বড়খলসী বাজারে এ ঘটনাটি ঘটে।

প্রতাক্ষদর্শী জিন্নাত জানান, রাতে বাজারের পাশে ঘের পাহার দেয় সে। হঠ্যৎ ভাংচুরের আওয়াজ পাই।বাজারে নতুন মেম্বারের কর্মিসমর্থকরা বিকট আওয়াজ দিয়ে মাইক বাজিয়ে পিকনিক করছিলো।মাইক বন্ধ হওয়ায় এ আওয়াজ পাই। সকালে শুনি আওয়ামীলীগের অফিস ভাংচুর করা হয়েছে।তবে কে বা কারা ভাংচুর করেছে এটা আমি দেখিনি।

বাজরের নাইটগার্ড রুহুল আমিন,জানান,আমি প্রতিদিনের মতো বাজার পাহারায় ছিলাম।রাত ১১ /১২ টা পর্যন্ত পুলিশ ভায়েরাও ছিলো। তাছাড়া আওয়ামীলীগের অফিসটা বাজারের এক কোনায় হওয়ায় কখন কারা এ অফিসে হামলা চালিয়ে ভাংচুর করেছে সেটা আমি বুঝতে পারিনি।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেম্বার শরিফুল ইসলাম অভিযোগ করে জানান, নির্বাচনে জয়ী হয়ে বর্তমান মেম্বার ইসরাইলের কর্মিসমর্থকরা বেপোরোয়া হয়ে উঠেছে। গতকাল মেম্বার ইসরাইলের কর্মি সমর্থকরা পিকনিক করেছিলো।পিকনিক শেষে আমাদের ওয়ার্ড আওয়ামীলীগের অফিসে হামলা চালিয়ে জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু এবং বর্তমান এমপি সাহেবের ছবি ভাংচুর করেছে।আমি এ ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার দাবী করছি।

৩ নং ওয়ার্ড খলশি গ্রামের বর্তমান মেম্বার ইসরাইল জানান,আমার কর্মি সমর্থকরা কাল রাতে পিকনিক করেছিলো এটা সত্য।তবে তারা আ.লীগের অফিস ভাংচুরের মত এমন ন্যাক্কার জনক কাজ করিনি। নির্বাচনে পরাজিত হয়ে আমার এবং আমার কর্মি সমর্থকদের উপর মিথ্যা দোষারোপ করছে প্রতিপক্ষ।

বাঁকড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার আনিসুর রহমান জানান,ঘটনাটি আমি শুনেছি।আ.লীগ অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধু সম্বলিত ছবি ভাংচুরের ঘটনা এটা একটি ন্যাক্কার জনক ঘটনা। আমি এমন ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষী ব্যাক্তিদের আইনের আওয়াতায় এনে দৃষ্ট্রান্ত শাস্তির দাবি জানায়।

বাঁকড়ায় পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সাইদউজ্জামান জানান,ঘটনা শোনার পর সরেজমিনে ঘটনস্হল পরিদর্শন করেছি।এ ব্যাপারে কোন অভিযোগ এখনো পাইনি।পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যাবস্হা নেওয়া হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!