Logo
শিরোনাম :
সাতক্ষীরায় বিজিবি পুলিশের যৌথ অভিযানে ২৭ কেজি রৌপ্যের গহনা সহ আটক ২ লেমুছড়িতে সড়ক দূর্ঘটনায় হতাহতদের মাঝে আর্থিক সহায়তায় দিলেন ইউএনও সালমা ধারাবাহিক উন্নয়ন প্রতিবেদন-২ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, জনগোষ্টির ভাগ্য বদলে দিচ্ছে পালিত হলো কোয়ান্টাম মাতৃমঙ্গল সেবার বাৎসরিক আয়োজন চাঁপাইনবাবগঞ্জে অটোরিক্সার ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত সারাদেশে সাংবাদিকদের তথ্য সংগ্রহ চলছে চাঁপাইনবাবগঞ্জে ৫ মাস পর কবর থেকে তোলা হলো মোরসালিন এর লাশ অবৈধভাবে চলছে কুন্দিপুর হীরা ব্রীকস্! প্রভাব খাটিয়ে মালিকানাধীন গাছ কাটার অভিযোগ টি-২০ বিশ্বকাপের সম্পূর্ণ সূচী প্রকাশ,২৩ তারিখে ভারত-পাকিস্তান মুখোমুখি পাটগ্রাম মডেল প্রেস ক্লাবের নতুন কমিটির অনুমোদন

রানিহাটী ইউপি’তে হাফেজ রহমত বিপুল ভোটে জয়ী হওয়ায় সাংবাদিক অপু সহ বিভিন্ন মহলের অভিনন্দন

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার ১৪ ইউনিয়নে শান্তিপূর্ণভাবে বুধবার সম্পন্ন হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচন।

এ নির্বাচনে ৬ নং রানিহাটী ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (ভোট বর্জন) সহ ৪ প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপির তরুণ, উদীয়মান নেতা স্বতন্ত্র প্রার্থী হাফেজ মোঃ রহমত আলী।

বেসরকারি ভাবে ঘোষিত ফলাফলে তিনি পেয়েছেন ১০৪৬১ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াত সমর্থিত প্রার্থী হাবিবুর রহমান চশমা প্রতিক পেয়েছেন ৭১২৭ ভোট।

বুধবার (৫ জানুয়ারী) সকাল ৮ টা হতে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে ভোট। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয় ভোট গ্রহন। ভোট গননা শেষে বেসরকারী ভাবে এ ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার।

রানিহাটি ইউনিয়ন পরিষদে স্থানীয় বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হাফেজ মোঃ রহমত আলী বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ১০৪৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াত সমর্থিত প্রার্থী চশমা প্রতীকে হাবিবুর রহমান পেয়েছেন ৭১২৭ ভোট৷

এই ইউনিয়নে এজেন্ট বের করে দেয়ার প্রতিবাদে বেলা ১১টার দিকে ভোট বর্জন করেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহা.জাকারিয়া। তিনি পেয়েছেন ১৪৯৮ ভোট।

নবনির্বাচিত চেয়ারম্যান হাফেজ মোঃ রহমত আলী বলেন, রানিহাটী ইউনিয়নে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।রানিহাটী ইউনিয়নবাসীর পবিত্র ভোটের মাধ্যমে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন এজন্য আমি সকালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ইনশাআল্লাহ দায়িত্ব গ্রহণের পর আমার এই রানিহাটী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করার পাশাপাশি জনগণের সকল প্রত্যাশা পূরণে সবার সাথে কাঁধে কাধ মিলিয়ে কাজ করে যাব।

হাফেজ মোঃ রহমত আলী বিপুল ভোটে বিজয়ী হওয়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সোনামসজিদ স্থলবন্দর প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টিভি, দৈনিক বাংলাদেশ বাংলাদেশ বুলেটিন ও দি মুসলিম টাইমস পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক ফয়সাল আজম অপু সহ বিভিন্ন মহল অভিনন্দন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!