শার্শার বাগআঁচড়া-নাভারণ-বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের মে দিবস পালিত

Spread the love

নিজস্ব প্রতিনিধিঃ দুনিয়ার মজদুর এক হও এই স্লোগান কে সামনে রেখে বাগআঁচড়ায় মহান মে দিবস উপলক্ষে বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে মহান মে দিবস ও দোয়া অনুষ্ঠান পালিত হয়েছে।

বুধবার সকালে পহেলা মে সকাল ১০টার সময় বাগআঁচড়া বাজার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষ যশোরের শার্শার বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে নিজ কার্যালয়ে মহান মে দিবস ও পূর্বে যে সকল শ্রমিক ভাইয়েরা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাতের জন্য দোয়া অনুষ্ঠান পালন করা হয়।

বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান কিনার সঞ্চালনায় এই অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন দারুল আমান শিক্ষা সদন মসজিদের ইমাম মাওলানা শহিদুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই হামিদুল রহমান, এসআই আবু সাঈদ, বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরীফ, বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাবলু হোসেন, কোষাধাক্ষ আবুল কালাম, সমাজ বিষয়ক সম্পাদক সোহাগ হোসেন আরো উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ ভোটারদের বক্তব্য ২৩ জনের মরণভাতা না দেয়া পর্যন্ত ২০২৪ সালের কোন নির্বাচন করতে দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *